গরমে বাছাই করুন সঠিক অন্তর্বাস

গরমে বাছাই করুন সঠিক অন্তর্বাস

গরম মানেই সুতি বা লিনেনের পোশাক। গাঢ় রঙের বদলে সাদা কিংবা হালকা রং। গরম এলে যদি পোশাক নিয়ে এত বাছ-বিচার চলে, তবে অন্তর্বাসের ক্ষেত্রে নয় কেন? বরং গরমকালে অন্তর্বাস বেছে নেওয়ার ক্ষেত্রে একটু বাড়তি সচেতন থাকা দরকার। তাতে কোনও স্কিন ইনফেকশন হয় না। তাই নামীদামি অন্তর্বাসের বদলে বেছে নিতে হয় এমন ম্যাটেরিয়াল, যা কি না আরামদায়ক।

আসুন জেনে নেই কিছু টিপস –

রং

গরমের ফ্যাশন থেকে বোরিং ব্ল্যাক বা রংচটা সাদা অন্তর্বাসকে করুন বাই বাই। কারণ কালো রং শরীরের রক্ত সঞ্চালনকে বাধাগ্রস্থ করে, এবং অতিরিক্ত তাপ শোষণ করে যা গরমে আপনার জন্য খুবই দুর্বিষহ মনে হবে। এই সিজনে ফ্যাশনেবল থাকতে বেছে নিন পিঙ্ক, মিন্ট গ্রীন, ব্লু বা অন্যান্য উজ্জ্বল রং। হালকা রঙের অন্তর্বাস আপনাকে দিবে কোমল অনুভূতি এবং রেগুলার রক্ত সঞ্চালনের সুবিধা। আপনি চাইলে এই সব কালারের প্রিন্টের অন্তর্বাসও পরতে পারেন।

লেস

বেছে নিন ফ্যাশনেবল ও স্টাইলিশ লেসযুক্ত ব্রা। যা পরতে সুবিধা আবার আরামদায়কও। তবেই না গরমের মৌসুমে  আপনি থাকতে পারবেন কুল!

ব্যালকোনেটেস

গরমকালের জন্য এই ধরনের ব্রা বেশি আরামাদায়ক। প্রচণ্ড গরমের হাত থেকে রেহাই পেতে লো কাটের ব্রা উপযুক্ত তো বটেই। তা যে কোনও পোশাকের সঙ্গে মানিয়ে যায় ভালো। তাই আপনি থাকতে পারবেন কেয়ার ফ্রি।

ব্যান্ডিউ ব্রা

স্ট্র্যাপলেস ও অফ শোল্ডার ব্রা গরমকালের জন্য উপযুক্ত। গরমে ব্রার স্ট্রাপটি আপনার কাছে মনে হবে ভীষণ ডিসকমফোর্টের বেপার , তা যতটা পৰ যায় অফ শোল্ডার বা স্ট্রাপলেস ব্রা কালেকশনে রাখবেন। তাই গরমকালে আরামে ও ফ্যাশনে থাকতে আপনার সামার কালেকশনে ব্যান্ডিউ ব্রা থাকা চাই।

হাই কাট প্যান্টি

সুইমসুটের মতো সামার কালেকশনে রাখুন হাই কাট প্যান্টি। যা গরমকালের জন্য বেশ আরামদায়ক।

ট্রান্সপ্যারেন্ট বিকিনি : গরম বলে কি নিজের ফ্যাশন জলাঞ্জলী দেবেন না কি! একেবারেই নয়। প্রচণ্ড গরমের মরশুমে আপনি থাকতে পারেন কুল ও ফ্যাশনেবল। পরতে পারেন ট্রান্সপ্যারেন্ট বিকিনি।

সাদা শর্টস্

সাদা শর্টস্ও এই মরশুমের জন্য উপযুক্ত এক অন্তর্বাস। ফ্যাশনেবল ও আরামদায়ক। সাদা কাপড় অতিরিক্ত তাপ শোষণ করেন, বাইরের গরম থেকে আপনাকে রাখবে নিরাপদ এবং প্রাণবন্ত।  তাই গরমকে টেক্কা দিতে আপনিও থাকুন ফ্যাশনেবল ও প্রাণবন্ত।

অনলাইনে অর্ডার করতে ভিজিট করুন 

http://www.goponjinish.com/en/7-bra

Posted on 2017-05-30 0 3533

Leave a CommentLeave a Reply

You must be logged in to post a comment.

Blog archives

Blog categories

Latest Comments

No comments

Blog search

Recently Viewed

No products

Menu

Compare 0